• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে পৃথক অভিযানে মাদকসহ দুইজন আটক

  ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম

২৫ জুলাই ২০১৯, ১৭:৫১
আটক
মাদকসহ আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা এলাকায় পৃথক অভিযান চালিয়ে আবু নাহিদ চৌধুরী (৩০) ও মো. মাহবুবুল আলম (৫৫) নামে দুইজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের মধ্যে আবু নাহিদ চৌধুরী হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মো. ইউসুফ চৌধুরীর ছেলে এবং পৌরসভার কুম্ভারপাড়া কবির মেম্বার বাড়ি সংলগ্ন এলাকার মৃত ছিদ্দিক আহমদের ছেলে মো. মাহবুবুল আলম।

বুধবার (২৪ জুলাই) দিবাগত রাতে নাজিরহাট পৌরসভার ঝংকার মোড় ও কুম্ভারপাড়া এলাকায় ফটিকছড়ি থানা পুলিশের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

ফটিকছড়ি থানা সূত্রে জানা যায়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে নাজিরহাট পৌরসভার ঝংকার মোড় সংলগ্ন শেভরণ হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ইয়াবা কারবারি আবু নাহিদ চৌধুরীকে আটক করে পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে ২১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অন্যদিকে পৌরসভার কুম্ভারপাড়া কবির মেম্বার বাড়ি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ২৫ লিটার বাংলা মদসহ মো. মাহবুবুল আলমকে আটক করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার জানান, নাজিরাহাট পৌরসভা এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও উল্লেখ করেন ফটিকছড়ি থানার ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড