• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আলীকদমে শান্তিপূর্ণভাবে চলছে উপনির্বাচনের ভোটগ্রহণ

  আলীকদম প্রতিনিধি, বান্দরবান

২৫ জুলাই ২০১৯, ১৫:৪৪
উপনির্বাচন
ভোট দিতে এসেছেন ভোটাররা (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের আলীকদম উপজেলায় ১ নম্বর সদর ইউনিয়ন পরিষদ ও ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। উপজেলার ১৮টি ভোটকেন্দ্রে সকাল ৯টায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৫টা পর্যন্ত। আলীকদম উপজেলায় ১ নম্বর সদর ইউনিয়ন পরিষদ ও ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। উপজেলার ১৮টি ভোটকেন্দ্রে সকাল ৯টায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৫টা পর্যন্ত।

নির্বাচনকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী দুই স্তরে নিরাপত্তা বেষ্টনী তৈরি করেছে এবং এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

১ নম্বর সদর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে মো. নাসির উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে মো. ইউনুস মিয়ার মধ্যে চেয়ারম্যান পদ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে।

উল্লেখ্য, আলীকদম ১ নম্বর সদর ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করলে, নির্বাচন বিধিমালা অনুযায়ী তিনি ১ নম্বর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। আলীকদম ১ নম্বর সদর ইউনিয়ন পরিষদ শূন্য পদের উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ দিকে ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মৃত্যুবরণ করলে ওই শূন্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

১ নম্বর সদর ইউনিয়ন পরিষদে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ১৭০ এবং ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১ হাজার ৩৭৪ জন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড