• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাত পোহালেই আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন

  আমতলী প্রতিনিধি, বরগুনা

২৪ জুলাই ২০১৯, ২২:৩০
ইউপি নির্বাচন
ইউপি নির্বাচন (লোগো)

বরগুনার আমতলী ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ বৃহস্পতিবার (২৫ জুলাই) অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সব কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে দিয়েছে নির্বাচন কমিশন।

উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, মোট ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। প্রশাসন ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য প্রত্যেক কেন্দ্রে পাঁচ জন পুলিশ ও ১৭ জন আনসার সদস্য মোতায়েন করার সিদ্ধান্ত নিয়েছেন। তাছাড়া তিন জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) স্টাইকিং ফোর্স হিসাবে থাকবে।

নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা মো. তরিকুল ইসলাম বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। ইতোমধ্যে সব কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ প্রয়োজনীয় উপকরণ পৌঁছানো হয়েছে। নির্বাচন সংশ্লিষ্ট সকল বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে সমন্বয় করা হয়েছে। এ বিষয়ে আমতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, নির্বাচনে প্রত্যেকটি কেন্দ্রই অধিক ঝুঁকিপূর্ণ। তাই অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি চার স্তরের নিরাপত্তা বেষ্টনীর মধ্যে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড