• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে দুই কারখানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

  বালিয়াকান্দি প্রতিনিধি, রাজবাড়ী

২৪ জুলাই ২০১৯, ২০:১৫
ভ্রাম্যমাণ আদালত
কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান (ছবি- দৈনিক অধিকার)

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বন্যা ফুড প্রোডাক্টস এন্ড বন্যা সুপার আইসক্রীম ফ্যাক্টরি ও আমেনা ফুড প্রোডাক্টসের কারখানায় জরিমান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৪ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আদালত পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক শরীফুল ইসলাম।

এসময় আড়কান্দি বাজারে আমেনা ফুড প্রোডাক্টসে ৫ হাজার টাকা ও রায়পুর বন্যা ফুড প্রোডাক্টস এন্ড বন্যা সুপার আইসক্রীম ফ্যাক্টারীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

শরীফুল ইসলাম বলেন, বন্যা ফুড প্রোডাক্টস এন্ড বন্যা সুপার আইসক্রীম ফ্যাক্টরী এবং আমেনা ফুড প্রোডাক্টসের পন্যর গায়ে তাদের কোম্পানী কোনো লেখা ছিল না। বন্যা সুপার আইসক্রীমের মোড়কে অন্য কোম্পানীর মোড়ক দিয়ে বিক্রি ও কারখানায় অপরিচ্ছন্ন থাকায় জরিমানা করা হয়।

এসময় জেলা সেনিটেশন ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্যে পরিদর্শক সূর্য কুমার প্রামানিক ও বালিয়াকান্দি উপজেলা সেনিটেশন ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্যে পরিদর্শক মো. পনিরুজ্জামান এবং পুলিশের একটি দল উপস্থিত ছিলেন। ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড