• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ছেলেধরা’ সন্দেহে দুইজনকে পুলিশে সোপর্দ

  নড়াইল প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ১৮:৫৬
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

নড়াইলে পৃথক দুটি এলাকায় ববিতা খানম (৩৬) ও হাসান (২৩) নামে দুইজনকে ‘ছেলেধরা’ সন্দেহে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। 

ববিতা খানম নারায়ণগঞ্জের বন্দর থানার জহরা গ্রামের শওকত হোসেনের স্ত্রী এবং হাসান পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার বৌদ্ধপাশা গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে। তারা উভয়েই বুদ্ধি প্রতিবন্ধী।

বুধবার (২৪ জুলাই) বেলা ১২টার দিকে ‘নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের’ নিউ মুসলিম ছাত্রাবাস এলাকা এবং দুপুরে রূপগঞ্জ বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করে স্থানীয়রা। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা ১২টার দিকে ববিতা খানম ‘নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের’ ছাত্রাবাস এলাকার সামনে এবং দুপুরে হাসান রূপগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। এ সময় স্থানীয়রা তাদের ‘ছেলেধরা’ সন্দেহে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়াইল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, দুইজনই থানা হেফাজতে রয়েছে। উভয়ের বাড়ি থেকে লোকজন এলে তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলেও জানান ওই ওসি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড