• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রসহ পাঁচ মামলার আসামিকে আটক

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

২৪ জুলাই ২০১৯, ১০:৫৫
আসামি
আটক পাঁচ মামলার আসামি নেজাম উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের রাউজানে অস্ত্রসহ পাঁচ মামলার এক আসামিকে আটক করেছে থানা পুলিশ। আটক আসামির নাম মো. নেজাম উদ্দিন (৩১)।

মঙ্গলবার (২২ জুলাই) ভোর পাঁচটায় তাকে আটক করা হয়। আটক নেজাম উপজেলার পাহাড়তলী ইউনিয়নের খাঁনপাড়া গ্রামের মালেক সওদাগর বাড়ির মৃত আব্দুল মালেক সওদাগরের ছেলে। আটকের পর তার কাছ থেকে একটি দেশীয় একনলা বন্দুক ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

এ বিষয়ে অভিযান পরিচালনাকারী থানার সেকেন্ড অফিসার মো. নুরনবী জানান, মঙ্গলবার ভোর পাঁচটায় আমরা রাত্রিকালীন ডিউটি শেষ করে ফেরার পথে গোপনে খবর পাই আসামি নেজাম উদ্দিন বাড়ি যাচ্ছে। তখন আমরা চুয়েট পুলিশ ফাঁড়ির সহযোগিতায় তার বাড়ি ঘেরাও করি। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সে বাড়ির পেছনে পালিয়ে যাওয়ার সময় ড্রেনে পড়ে গিয়ে মাথায় আঘাত পেলে আর পালাতে পারে না। তখন আমরা তাকে আটক করি। আটকের পর তার কোমর থেকে একটি দেশীয় একনলা বন্দুক ও দুইটি কার্তুজ উদ্ধার করি।

তিনি আরও জানান, আটককৃত আসামি নেজাম উদ্দিনের বিরুদ্ধে থানায় পাঁচটি মামলা রয়েছে। সেগুলো হলো- তিনটি মাদক, একটি চুরি ও একটি পুলিশ আক্রমণ। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা শেষে কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড