• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে ছেলেধরার পর এবার ‘রক্ত নেওয়ার' গুজব

  রাঙামাটি প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ১৫:১৭
বিদ্যালয়
রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় (ছবি : সংগৃহীত)

বর্তমানে সারা দেশজুড়ে চলছে ছেলেধরা গুজব। আর এই গুজবের রেশ না কাটতেই এবার নতুন গুজব ছড়িয়ে পড়েছে। বর্তমানে রাঙামাটি জেলায় ‘রক্ত নেওয়ার’ গুজব ছড়িয়ে পড়ায় আতঙ্কে রয়েছেন স্থানীয়রা।

সোমবার (২২ জুলাই) সকালে রাঙামাটি সদরে রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ে ‘রক্ত নেওয়ার' এমন গুজব ছড়িয়ে পড়ে। এ সময় অনেক অভিভাবক বিদ্যালয়ে ছুটে আসে। পরে প্রধান শিক্ষক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিভাবকদের জানান বিষয়টি গুজব।

এ বিষয়ে কয়েকজন অভিভাবক বলেন, স্কুলে কারা এসে যেন রক্ত চাইছে এমন গুজব ছড়িয়ে পড়লে আমরা স্কুলে ছুটে আসি। পরে এসে দেখি সব ঠিক আছে।

এ দিকে স্কুলের শিক্ষকরা জানায়, গুজব ছড়িয়ে পড়ার পর স্কুলের কোনো সমস্যা হয়নি। তবে অভিভাবকদের মধ্যে কিছুটা ভীতি কাজ করছে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক বলেন, সোমবার সকালে যখন রক্ত নেওয়ার গুজব ছড়িয়ে পড়ে তখন আতঙ্কিত অভিভাবকরা স্কুলে এসে ভিড় জমান। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও শিক্ষকরা বিষয়টি গুজব বলে অভিভাবকদের শান্ত করেন।

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ জানান, ছেলেধরা ও রক্ত নেওয়ার বিষয়টি নিছক ‘গুজব’- বিষয়টি জানাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। এ ধরনের গুজব ছড়ানো বা অপপ্রচারে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড