• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

  নোয়াখালী প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ১৩:২১
ধষর্ণ
ছবি : প্রতীকী

নোয়াখালীর সদর উপজেলার শল্লাঘটিয়া গ্রামে সাত বছরের এক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে রুবেল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে আটটায় সুধারাম থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযুক্ত যুবককে বেগমগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করে। অভিযুক্ত রুবেল (২২) একই বাড়ির মৃত আবু তাহেরের ছেলে।

ভিকটিমের পরিবার জানায়, সোমবার বিকালে শিশুটি বাড়ির উঠানে অন্য এক শিশুর সঙ্গে খেলা করছিল। এ সময় রুবেল কৌশলে শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি চিৎকার করতে চাইলে তার মুখ চেপে ধরে এবং হত্যার হুমকি দেয়। ভিকটিমের সঙ্গে খেলতে যাওয়া অপর শিশুটি পরিবারের লোকজনকে ঘটনাটি জানালে প্রতিবেশিরা এগিয়ে যায়। পরে ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ সময় অভিযুক্ত রুবেল পালিয়ে যায়।

সুধারার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবির উদ্দিন জানান, ঘটনাটি জানার পরপরই দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড