• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

পৌরসভার ময়লা-আবর্জনা পরিষ্কার কাজে অংশ নিলেন মেয়র

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ০৯:২০
সিরাজগঞ্জ পৌর মেয়র
আবর্জনা পরিস্কার করছেন সিরাজগঞ্জ পৌর মেয়র ( ছবি : দৈনিক অধিকার)

পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের আন্দোলনে সিরাজগঞ্জসহ দেশের সব পৌরসভায় সাত দিন ধরে দাপ্তরিক ও সেবা কার্যক্রম বন্ধ রয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন পৌর এলাকার সাধারণ বাসিন্দারা। 

দিনের পর দিন আন্দোলনের নামে পৌরসভা বন্ধ রেখে পৌরবাসীকে দুর্ভোগের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। টানা সাত দিন ময়লা আবর্জনা পরিস্কার না করায় সিরাজগঞ্জ পৌর শহরের বিভিন্ন স্থানে জমে গেছে ময়লা। এ অবস্থায় সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তার নিজ উদ্যোগে সোমবার (২২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে মুজিব সড়ক এলাকায় জমে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার কাজে অংশ নেন। এ সময় প্যানেল মেয়র-১ হেলাল উদ্দিনসহ পৌরসভার পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন-ভাতার দাবিতে কর্মকর্তা-কর্মচারীরা পৌরসভার কার্যক্রম বন্ধ রেখে গত রবিবার (১৪ জুলাই) থেকে ধর্মঘট কর্মসূচি পালন করছেন। এতে টিকাদান কর্মসূচি, কর সংগ্রহ, নাগরিক সনদ প্রদান, ট্রেড লাইসেন্স, জন্ম-মৃত্যু নিবন্ধনসহ দৈনন্দিন কার্যক্রম বন্ধ থাকায় সেবাগ্রহীতারা দুর্ভোগ পোহাচ্ছেন।

এ অবস্থায় মেয়রের এই মহতী উদ্যোগে উপস্থিত শহরের সাধারণ জনগণ ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তবে পৌরসভা থেকে নাগরিক কিছু জরুরি সেবা চালু আছে।

সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা জানান, পৌরবাসীর এই দুর্ভোগ দেখে আমি নিজেই ময়লা-আবর্জনা পরিস্কার করছি। এবং কাউন্সিলরাও আমার এই উদ্যোগকে স্বাগত জানিয়ে তারাও এ কাজে অংশগ্রহণ করছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড