• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম মেডিকেলে আগুন

  চট্টগ্রাম প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ০৭:৫৫
আগুন
চট্টগ্রাম মেডিকেলে আগুন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ জুলাই) সকাল ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। এবার মানসিক রোগ বিভাগে আগুন লাগার ঘটনা ঘটেছে।

প্রথমে রোগীর সঙ্গে থাকা মানুষ আগুন দেখতে পায়। দ্রুত আগুন ছড়িয়ে পরলে ফায়ার সেফটি ফোর্সকে জানানো হলে তারা এসে কাজ শুরু করেন। আগুন লাগার ঘটনায় রোগীদের এক এক করে নিচে নামিয়ে আনার কাজ করছে দমকল কর্মীরা। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আধাঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী বলেন, মানসিক রোগ বিভাগের ডা. এম মহিউদ্দিনের চেম্বারের এসি থেকে আগুনের সূত্রপাত হয়। পরে নিচতলার স্টোররুমে আগুন ছড়িয়ে পড়ে। আমরা দ্রুততার সঙ্গে রোগীদের বের করে কোনো ক্ষয়ক্ষতি ছাড়া আগুন নিয়ন্ত্রণে আনি। তিনটি ইউনিট কাজ করে যাচ্ছে। এরই মধ্যে নিয়ন্ত্রণ নিয়ে এসেছি।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া অধিকারকে বলেন, ভোরে আগুনের সূত্রপাত হলে সঙ্গে সঙ্গে আমরা ফায়ার সার্ভিসকে খবর দিই। তাদের আধঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের ঘটনায় লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। তবে কোনো রোগীর ক্ষতি হয়নি। আগুন লাগায় আতঙ্ক ছড়িয়ে পড়লেও এখন পরিস্থিতি স্বাভাবিক।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড