• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার ‘ছেলেধরা’ সন্দেহে ৫ এনজিওকর্মীকে গণপিটুনি 

  সারাদেশ ডেস্ক

২২ জুলাই ২০১৯, ১৮:৪২
গণপিটুনি
৫ এনজিওকর্মীকে গণপিটুনি ( ছবি : সংগৃহীত )

রাজশাহীর চারঘাট উপজেলায় ‘ছেলেধরা’ সন্দেহে এবার ৫ এনজিওকর্মীকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। সোমবার (২২ জুলাই) দুপুরে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে।

গণপিটুনিতে আহত পাঁচ এনজিওকর্মী হলেন- ঢাকার লালবাগের বাসিন্দা আব্দুল কাইয়ুম, গোপালগঞ্জের আবুল হোসেন, হাফিজুর রহমান, রেজাউল করিম ও আবুল কালাম। তারা আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নামে একটি এনজিওর কর্মী বলে নিজেদের পরিচয় দিয়েছেন।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তারা বাড়ি বাড়ি গিয়ে সংস্থার সদস্য সংগ্রহের চেষ্টা করছিলেন। তবে রাওথা গ্রামের মানুষ তাদের সন্দেহ করে গণপিটুনি দেন। এক পর্যায়ে তাদের কর্মকাণ্ড সম্পর্কে জিজ্ঞাসাবাদ শুরু করেন স্থানীয়রা। এ সময় এলোমেলো কথাবার্তা বলতে শুরু করলে স্থানীয়রা সন্দেহ করে আরও পিটুনি দেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয়রা ওই পাঁচ এনজিওকর্মীকে পুলিশের হাতে সোপর্দ করে। বর্তমানে তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড