• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি নিহত

  জামালপুর প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ১৪:৪৭
পুলিশ সুপারের কার্যালয়
জামালপুর পুলিশ সুপারের কার্যালয় ( ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের বকশীগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শিপন (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২২ জুলাই) ভোরে ভারতীয় সীমান্ত বকশীগঞ্জ উপজেলার ডুমুরতলা নামক স্থানে এই বন্দুকযুদ্ধের  ঘটনা ঘটে।

নিহত শিপন শেরপুর সদর উপজেলার মুন্সীরচর এলাকায় জালাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে ১৮ মামলার আসামি রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন দুপুরে সংবাদ সম্মেলনে জানান, রবিবার (২১ জুলাই) রাতে জামালপুরের বকশীগঞ্জে নৌ ডাকাতির সময় স্থানীয় মানুষের হাতে ধরা পড়ে শিপন। পরে তাকে বকশীগঞ্জ থানায় সোর্পদ করা হয়। দিনভর জিজ্ঞাসাবাদ শেষে মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য শিপনকে নিয়ে প্রথমে সারমারা ও রামরামপুর যায় পুলিশ।

ভোরের দিকে শিপনকে নিয়ে বকশীগঞ্জের কামালপুর ইউনিয়নের ডুমুরতলা নামক স্থানে আসার সঙ্গে সঙ্গে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পালানোর চেষ্টা কালে গুলিবিদ্ধ হয় শিপন। পরে তাকে বকশীগঞ্জ সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে সন্ত্রাসীদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহতরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজিজুর রহমান, এসআই রাজু আহাম্মেদ, কনেস্টেবল নকরেট ও মিজানুর রহমান।  এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি মোটরসাইকেল ও ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড