• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিকিৎসককে পেটাল ডায়াগনস্টিক মালিক

  গাংনী প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ০১:৫৭
চিকিৎসক এম কে রেজা
চিকিৎসক এম কে রেজাকে মারধরের প্রতিবাদে মিছিল। (ছবি : সংগৃহীত)

মেহেরপুরের গাংনী উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক এম কে রেজা অভিযোগ জানিয়েছেন, ওই এলাকার একটি ক্লিনিকের মালিক বিজয় অন্যায়ভাবে তাকে মারধর করেছে।

রবিবার (২১ জুলাই) দুপুরে গাংনী সনো ডায়াগনস্টিক এর মালিক বিজয় তাকে মারধর করে বলে জানা যায়।

গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ডা. এম কে রেজা জানান, একটি রোগীকে টেস্ট করতে বললে সে টেস্ট রিপোর্ট নিয়ে আসলে সেটা দেখে তার সন্দেহ হয়। তিনি আরো নিশ্চিত হওয়ার জন্য অন্য একটি ডায়াগনস্টিক থেকে আবারো টেস্ট করতে বলেন। পরে সে দুটো টেস্ট দু রকম হলে তিনি আগের ( গাংনী সনো) টেস্ট বাদ দিয়ে পরের টেস্ট এর উপর রোগীকে ব্যাবস্থা পত্র লিখে দেন।

এ খবর পেয়ে গাংনী সনোর মালিক বিজয় ডাঃ এম কে রেজার বাসায় গিয়ে কোন কিছু বোঝার আগেই তাকে মারধর করে। এতে তিনি কপালে ও মুখমন্ডলে আঘাত পান।

এ ঘটনায় তাৎক্ষনিক ভাবে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত স্টাফরা প্রতিবাদ জানিয়ে মিছিল করে ও গাংনী সনোর মালিক বিজয়ের বিরুদ্ধে উপযুক্ত বিচার দাবি করেন।

গাংনী সনোর মালিক বিজয় গাংনী হাসপাতাল বাজারের মন্টু মিয়ার ছেলে। তার বাবাও এর আগে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের তৎকালিন আর এম ও ডাঃ আনোয়ার আলিকেও মারধর করেছিলেন বলে জানান স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি লিটন।

এছাড়াও বিজয় এর আগে একজন সুইপারের স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিল জনতার হাতে। এসব নানান কু-কর্মের জন্য বিজয়ের উপর স্থানীয়দেরও ক্ষোভ রয়েছে।

এ ঘটনার খবর পেয়ে বিকালে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন এমপি সাহিদুজ্জামান খোকন, উপজেলা নির্বাহি কর্মকর্তা (ভার-প্রাপ্ত) সুখময় সরকার, ওসি ওবাইদুর রহমান সহ স্থানীয় রাজনৈতিক নেতুবৃন্দ।

এমপি সাহিদুজ্জামান অভিযোগকারিদের কথা শোনেন এবং এর বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এদিকে এ বিষয়ে জানতে চাওয়া হলে। ডায়াগনস্টিকের মালিক পক্ষ থেকে রিপন জানান, দুইটি রিপোর্টের মধ্যে কোন পার্থক্য ছিলনা। তাছাড়া তার গায়ে বিজয় হাত দেয়নি বলে এ ঘটনা অস্বীকার করে। তবে অভিযুক্ত বিজয়ের সাথে যোগা যোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা গেছে সনো ডায়াগনেস্টিকের মালিক পক্ষ বিজয় সহ সকলে পলাতক রয়েছেন।

ওসি ওবাইদুর রহমান জানান, তারা যেখানেই যাক তাদেরকে আইনের আওতায় আনার প্রক্রিয়া অব্যাহত রয়েছে। দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড