• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

নরসিংদীতে ঈগল পরিবহন কেড়ে নিল যুবকের প্রাণ

  নরসিংদী প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ২১:৫৪
সড়ক দুর্ঘটনা
ঈগল পরিবহনের চাপায় পথচারী নিহত (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা মোড়ে ঈগল পরিবহনের চাপায় কাউছার আহমেদ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। 

এ ঘটনায় এক নারী গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন বলে জানান মাধবদী থানার উপ পরিদর্শক সুবল চন্দ্র পাল। 

রবিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

নিহত কাউছার আহমেদ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ডিঙ্গান্ধা গ্রামের আবুল হোসেনের ছেলে। হাসপাতালে গুরুতর আহত নারী একই গ্রামের মঙ্গল মিয়ার স্ত্রী সাফিয়া বেগম (৫৫)। নিহত যুবক ও নারী উভয়েই পথচারী ছিলেন।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামগামী ঈগল পরিবহনের একটি বাস ঢাকার পাঁচদোনা বাস স্ট্যান্ডে থামছিল। এ সময় বাসটি হঠাৎ পেছনে ব্যাক করার সময় ওই পথচারীরা চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই কাউছার আহমেদ নিহত হয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে চালকসহ গাড়িটি আটক করে পুলিশ। 

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ সড়ক দুর্ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে নিহত যুবকের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.o[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড