• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

  বগুড়া প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ১৭:৪৭
নিহত
ছবি- প্রতীকী

বগুড়ার নন্দীগ্রামের পৌর শহরের কলেজ পাড়ায় শ্বশুড়বাড়ি থেকে গৃহবধূ ময়ুরী বেগমের (২৬) লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২১ জুলাই) লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

ঘটনার পর থেকে গৃহবধুর স্বামীসহ শ্বশুড়বাড়ির লোকজন পলাতক রয়েছে। অভিযোগ উঠেছে গৃহবধুকে পিটিয়ে হত্যার পর বাড়ির পাশের একটি গাছে ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে।

এলাকাবাসী ও থানা পুলিশ জানায়, বিয়ের পর থেকে গৃহবধূর সঙ্গে স্বামী নন্দীগ্রাম পৌর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানার মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি চলে আসছিল। এর এক পর্যায়ে গত শনিবার রাতে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়। এরপর রবিবার সকালে ময়ুরীর লাশ পাওয়া যায়। এ ঘটনার পর থেকে ময়ুরীর স্বামী মাসুদ রানা ও তার বাবা উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান ফকিরসহ পরিবারের সবাই পলাতক রয়েছে।

নিহত ময়ুরীর বাবা আনোয়ার হোসেন জানান, মাসুদ রানার পরকীয়া নিয়ে তার স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ চলছিল বেশ কিছুদিন ধরে। শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হওয়ার বিষয়টি শুনেছি। রোববার সকালে খবর পেয়ে এসে দেখি মেয়ের মরদেহ।

বগুড়ার নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পিটিয়ে হত্যার অভিযোগ শুনেছি। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। থানায় গৃহবধুর স্বজনরা এসেছে অভিযোগ দিতে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড