• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল দাদি-নাতিসহ ৩ জনের

  নেত্রকোণা প্রতিনিধি

২১ জুলাই ২০১৯, ১৫:১৩
বিদ্যুতস্পৃষ্ট
ছবি : ফাইল ফটো

বিদ্যুতের তারে জড়িয়ে নেত্রকোণায় দাদি-নাতিসহ তিনজনের প্রাণহানি ঘটেছে। রবিবার (২১ জুলাই) সকালে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের পেরীরচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের পেরীরচর গ্রামের নূরুল ইসলামের ছেলে মোহাম্মদ জাকারিয়া (৩৫) ও সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শরীফা আক্তার (৪৮) ও তার নাতি আরমান হোসেন (৮)।

কেন্দুয়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, রবিবার সকালে কেন্দুয়া উপজেলার জাকারিয়া তার ফিশারী পুকুরে মোটর দিয়ে পানি তুলছিলেন। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়।

এদিকে সদর উপজেলার আমতলা ইউনিয়নের বলনিয়া গ্রামের নজরুল ইসলাম বন্য প্রাণীর হাত থেকে বাড়ির হাঁস-মুরগি রক্ষা করতে খোয়ারের চারপাশে বৈদ্যুতিক সংযোগ দিয়ে ফাঁদ তৈরি করে রেখেছিল। শনিবার (২০ জুলাই) রাতে দাদি ও নাতি দুইজন মিলে খোয়ারের হাঁস-মুরগি সব ঠিক আছে কি না দেখতে যায়। এ সময় প্রথমে নাতি আরমান বিদ্যুতের তারে জড়িয়ে গেলে দাদি তাকে উদ্ধার করতে এগিয়ে যায়। পরে তিনি বিদ্যুতের তারে জড়িয়ে যান। তাদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে বলে জানান নেত্রকোণা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড