• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কের মাঝখানে ঝুলছে ডিস লাইনের তার

  সিরাজদিখান প্রতিনিধি, মুন্সীগঞ্জ

২০ জুলাই ২০১৯, ১০:১৬
ডিস লাইন
সড়কের মাঝ বরাবর এলোমেলোভাবে ঝুলছে ডিস লাইনের তার ( ছবি : দৈনিক অধিকার)

সিরাজদিখানের সড়কের মাঝ বরাবর এলোমেলোভাবে ঝুলছে ডিস লাইনের তার। যানবাহন চলাচলে সৃষ্টি হচ্ছে চরম ভোগান্তি। একটু বড় যানবাহন রাস্তাটি অতিক্রম করে যেতে হচ্ছে ডিস লাইনের তার উঁচু করে। এমনকি পথচারীদেরও তার উঁচু করেই রাস্তা অতিক্রম হতে হচ্ছে।

একপাশ থেকে ঝুলন্ত তারগুলো স্থানীয় লোকজন রশি দিয়ে বেঁধে রাখা হয়েছে ব্রিজের রেলিংয়ের সঙ্গে। এতে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। এমন দৃশ্য জনসাধারণের চোখে পড়লেও চোখে পড়ছে না কর্তৃপক্ষের।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সিরাজদিখান উপজেলার সিরাজদিখান-তালতলা রাস্তার সন্তোষপাড়া (গোয়ালবাড়ী) মোড় সংলগ্ন ব্রিজের উপর যত্রতত্র ঝুলছে ডিস লাইনের তার। পথচারীরা যাতায়াতের সুবিধার্থে ঝুলন্ত তারগুলোকে রশি দিয়ে বেঁধে রেখে চলাচল করছেন। বড় কোনো দুর্ঘটনার আশঙ্কাও করছেন তারা। ওই এলাকার স্থানীয় লোকজন ও যানবাহন চালকরা যাতে নিরাপদে চলাচল করতে পারে তার জন্য ডিস ব্যবসায়ীদের দৃষ্টি আকর্ষণ করে দ্রুত তারগুলোকে স্বাভাবিক এবং নিরাপদভাবে রাখার জন্য অনুরোধ জানাচ্ছেন।

স্থানীয়রা বলেন, রাস্তার উপর তারগুলো ঝুলন্ত অবস্থায় থাকার কারণে সাধারণ মানুষ এবং যানবাহন চলাচলে ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। দ্রুত এগুলোকে সরিয়ে নেওয়ার দরকার। তা না হলে যে কোনো সময় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।

স্থানীয় ডিস ব্যবসায়ী দেলোয়ার চাকলাদার জানান, বিষয়টি আমার জানা নেই। আগামীকাল তারগুলো সরিয়ে নেওয়ার ব্যবস্থা করব।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড