• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলার সাক্ষীকে তুলে নিয়ে খুন করল দুর্বৃত্তরা

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৯ জুলাই ২০১৯, ১৮:৫০
হত্যাকাণ্ড
নিহত জসিম শেখ (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জ জেলার সদর উপজেলায় জসিম শেখ (৩০) নামে এক হত্যা মামলার সাক্ষীকে তুলে নিয়ে পানিতে ডুবিয়ে, পিটিয়া ও কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শশাবাড়িয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত জসিম শেখ একই গ্রামের আজিজ শেখের ছেলে ও কয়েক বছর পূর্বে ঘটে যাওয়া একটি হত্যা মামলার সাক্ষী।

স্থানীয়রা জানায়, তিন থেকে চার বছর পূর্বে শশাবাড়িয়া গ্রামে লাক্কু মোলা নামে এক ব্যক্তি প্রতিপক্ষের হাতে খুন হন। সেই থেকে এ নিয়ে গ্রামের দুইটি গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। স্থানীয় বখতিয়ার শেখ ও ইমাম শেখ দল দুইটির নেতৃত্ব দিয়ে আসছিলেন। গত ঈদুল ফিতরের দিনও নামাজ শেষে ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষ বখতিয়ার শেখের নেতৃত্বে সংঘবদ্ধ একদল লোক ইমাম শেখের সমর্থক জসিম শেখের বাড়িতে দেশীয় অস্ত্রসহ হামলা চালায়। এ সময় জসিম শেখকে বাড়ি থেকে জোর করে ধরে নিয়ে তাকে কুপিয়ে, পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, জসিম শেখ ওই গ্রামে কয়েক বছর আগে ঘটে যাওয়া একটি হত্যা মামলার সাক্ষী ছিল।

শশাবাড়িয়া গ্রামে পানিতে চুবিয়ে, পিটিয়া ও কুপিয়ে নৃশংসভাবে জসিম শেখ(৩০) নামের এক যুবককে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সে হত্যা মামলার সাক্ষী

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান জসিম শেখ ওই গ্রামের আজিজ শেখের ছেলে। ওই গ্রামে কয়েক বছর আগে ঘটে যাওয়া একটি হত্যা মামলার সাক্ষী। গত ঈদের দিন নামাজ শেষেও জসিম শেখসহ চার জনকে কুপিয়ে মারাত্মক আহত করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামীরা সম্প্রতি জেল থেকে বেরিয়ে শুক্রবার এ হত্যাকাণ্ড ঘটায়।

তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও উল্লেখ করেন পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড