• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপকর্মের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

  কোটালীপাড়া প্রতিনিধি, গোপালগঞ্জ

১৯ জুলাই ২০১৯, ১৬:৫৯
গোপালগঞ্জ
পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন (ছবি : দৈনিক অধিকার)

নারী নির্যাতন ও জমি দখলের প্রতিবাদ করায় গোপালগঞ্জে জসিম নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (১৯ জুলাই) জেলার সদর থানার পাইককান্দি ইউনিয়নের শ্বশাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জসিম ওই গ্রামের আজিজ শেখের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার এসআই মো. মুহিদুল জানান, গোপালগঞ্জ জেলার সদর থানার পাইককান্দি ইউনিয়নের শ্বশাবাড়ী গ্রামের আপন দুই ভাই নজরুল শেখ ও বখতিয়ার শেখ অনেক দিন ধরে এলাকায় নারী নির্যাতন ও জমি দখল করে আসছিল। তাদের ভয়ে এলাকায় মানুষ প্রতিবাদ করেনি। এক সময় ওই এলাকার আজিজ শেখের ছেলে তাদের সকল অপকর্মের প্রতিবাদ করতে থাকে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার জুম্মার নামাজের আগে নজরুল শেখ ও বখতিয়ার শেখ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে নিহত জসিমের বাড়িতে হামলা চালিয়ে জসিমকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতর লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড