• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংড়ায় ব্রিজ ভেঙে ৩০টি গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন

  নাটোর প্রতিনিধি

১৯ জুলাই ২০১৯, ১৫:২৫
বন্যা
ভেঙে পড়া সিংড়া উপজেলায় বক্তারপুর ব্রিজ ( ছবি : দৈনিক অধিকার)

ভারী বর্ষণে সৃষ্ট বন্যার পানির স্রোতে নাটোরের সিংড়া উপজেলায় বক্তারপুর ব্রিজ ভেঙে পড়েছে। এতে উপজেলা সদরের সঙ্গে অন্তত ৩০টি গ্রামের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ১৯৮৫ সালে নির্মিত বক্তারপুর মোড়ের এই ব্রিজটি বন্যার পানি স্রোতে শুক্রবার (১৯ জুলাই) দুপুরে হঠাৎ করে পানির স্রোতে ভেঙে পড়ে। এতে করে বক্তারপুর, গোবিন্দনগর, বারইহাটি, ডাকমন্ডব, বামনহাটসহ অন্তত ৩০টি গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এদিকে ব্রিজ ভেঙে দ্রুত পানি নামার কারণে আশপাশের গ্রামগুলো প্লাবিত হওয়ার আশঙ্কা করছেন এলাকাবাসীরা। এদিকে খবর পাওয়ার পর সিংড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মহাতো, শেরকোল ইউনিয়নের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী তাজমিল খান বলেন, রাস্তা যেটা ভেঙেছে, সেটা সংশ্লিষ্টদের নিয়ে রক্ষার চেষ্টা করা হচ্ছে। তাছাড়া মানুষদের যোগযোগের জন্য বাঁশের সাঁকো তৈরি করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড