• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

থানচিতে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

  থানচি প্রতিনিধি, বান্দরবান

১৮ জুলাই ২০১৯, ১৯:২১
ত্রাণ বিতরণ
ত্রাণ বিতরণ করেছেন উপজেলা আ. লীগ (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে থানচি উপজেলা আ. লীগের উদ্যোগে প্রবল বৃষ্টিতে শঙ্খ নদীর পানির বৃদ্ধি ও বন্যা এবং পাহাড় ধসে ঘরবাড়ি বিধ্বস্ত ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১০টায় দলীয় কার্যালয়ে ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে এক কেজি করে মোট ৯৬ পরিবারের চাউল বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় আ. লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা, আ. লীগের সাধারণ সম্পাদক অংপ্রু ম্রোসহ আ. লীগের নেতা স্বপন কুমার বিশ্বাস, মোহসীন মিঞা, রুপম চৌধুরী, মোহাম্মদ ইউছুপসহ আ. লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, স্বাধীনতার আগেই বা পরে আ. লীগ সব সময় মানুষের কল্যাণে কাজ করে এবং সুখে দুখে সময় সব সময় পাসে থাকে এর প্রমাণ আজ ক্ষতিগ্রস্ত মানুষের পাসে দাঁড়িয়েছি। আমরা আ. লীগ সরকার ও দলীয় নেতা কর্মীরা জনকল্যাণে কাজ করে যাচ্ছি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড