• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ তিনজন আটক

  শ্রীনগর প্রতিনিধি, মুন্সীগঞ্জ

১৮ জুলাই ২০১৯, ১৭:৩৯
আটক
র‌্যাবের অভিযানে আটককৃত মো. জুয়েল শেখ ও মো. আব্দুল্লাহ (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় পৃথক অভিযানে মাদকসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (১৭ জুলাই) সন্ধ্যায় উপজেলার হোগলাগাঁও গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার পশ্চিম কামার খোলা গ্রামের মো. হুমায়ুনের ছেলে মো. জুয়েল শেখ (৩২) মাশুরগাঁও গ্রামের মো. হালিমের ছেলে মো. আব্দুল্লাহ (৩০) ও উপজেলার কাঁঠাল বাড়ি এলাকার আইয়ুব আলী মোল্লার ছেলে মো. জামাল হোসেন মোল্লা (২৭)।

ইয়াবাসহ আটক মো. জামাল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জের কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ বুধবার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোগলাগাঁও ও কাঁঠাল বাড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে জুয়েল, আব্দুল্লাহ ও জামালকে মাদকসহ আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল ও ইয়াবাসহ মাদক বিক্রির নগদ ৪ হাজার পাঁচশ টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক কেনা-বেচা ও সেবন করে আসছিল।

আটককৃতদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও র‌্যাব সূত্রে জানা যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড