• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৭ জুলাই ২০১৯, ১৭:৪৭
ধর্ষণ
ছবি : প্রতীকী

ময়মনসিংহের ভালুকায় উপজেলার বাটাজোর গ্রামে শাহাদত নামে এক ট্রাক ড্রাইভার স্থানীয় এক মিল শ্রমিককে (১৪) ধর্ষণের চেষ্টা চালায় বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার বাটাজোর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় ওই রাতেই একটি মামলা দায়ের করা হয়।

মামলার অভিযোগে জানা যায়, উপজেলার বাটাজোর গ্রামের অটোচালক মুঞ্জু মিয়া ও তামাট গ্রামের ট্রাক চালক শাহাদত হোসেন পরিবার নিয়ে বাটাজোর বাজার এলাকায় খলিলুর রহমানের বাড়িতে ভাড়ায় বসবাস করেন। ট্রাক চালক শাহাদত মঙ্গলবার সন্ধ্যায় সবার অজান্তে মুঞ্জু মিয়ার কিশোরী মেয়ের ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। ভুক্তভোগী মেয়েটি পেশায় টেক্সটাইল মিলের শ্রমিক।

এ সময় মেয়েটির চিৎকারে পরিবারের লোকজন আসলে শাহাদত পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে ভালুকা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

নির্যাতনের শিকার মেয়েটি জানায়, একই বাসার ভাড়াটিয়া শাহাদত হোসেন তাকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। মেয়েটির মা হাসিনা আক্তার ট্রাক চালক শাহাদতের বিচার দাবি করে বলেন ঘটনার সময় আমি অন্য ঘরে ছিলাম। পরে মেয়ের চিৎকারে ছুটে আসলে শাহাদত আমার সামনে দিয়ে পালিয়ে যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড