• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত সার্জেন্ট কিবরিয়া

  পটুয়াখালি প্রতিনিধি

১৭ জুলাই ২০১৯, ১৪:৫৮
নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের দাফন সম্পন্ন
নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের দাফন সম্পন্ন (ছবি : সংগৃহীত)

যমুনা গ্রুপের কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (১৭ জুলাই) দুপুর ১২টা ২৬ মিনিটে সুবিদখালী সরদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাদা-দাদির কবরের পাশে সহকর্মীসহ সর্বস্তরের মানুষের উপস্থিতে তার মরদেহ দাফন করা হয়। এ সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজন ও সহকর্মীদের কান্নায় আশ-পাশের পরিবেশ ভারী হয়ে ওঠে, স্তব্ধ হয়ে যান সমবেত সবাই।

এর আগে, বুধবার বেলা ১১টার দিকে সুবিদখালী র.ই সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার তৃতীয় ও শেষ জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন চতরা ওলামা মঞ্জিল সালেহিয়া দিনিয়া কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আলহাজ মাও. মো. মোতাহার হোসাইন সুফী সাহেব।

এ দিকে সার্জেন্ট গোলাম কিবরিয়ার জানাজায় অংশ নিতে সেখানে মানুষের ঢল নামে। জানাজার আগে গার্ড অব অনার প্রদান করা হয়। উপচে পড়া ভিড়ের মধ্যেই শুরু হয় ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো।

এর আগে সকাল ১০টা ১০ মিনিটে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা থেকে বরিশাল হয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জের সুবিদখালীতে পৌঁছায় গোলাম কিবরিয়ার মরদেহ।

উল্লেখ্য, সোমবার সকাল থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠি জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন সার্জেন্ট গোলাম কিবরিয়া। এ সময় যমুনা গ্রুপের কাভার্ড ভ্যান চাপায় গুরুতর আহত হওয়ায় প্রথমে তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বিকালে সেখান থেকে বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে রাজধানীতে এনে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড