• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রি-বার্ষিক সম্মেলন

রূপগঞ্জ আ. লীগের সভাপতি গাজী, সম্পাদক শাহজাহান

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৬ জুলাই ২০১৯, ২২:৫২
সম্মেলন
সম্মেলনে রূপগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি- দৈনিক অধিকার)

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং শাহজাহান ভূইয়াকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকালে মুড়াপাড়া বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের সর্বসম্মতিতে তাদের নির্বাচিত করা হয়।

আওয়ামী লীগের ত্রি-বা‌র্ষিক সম্মেলনের প্রধান অতিথি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত‌কে শ‌ক্তিশালী রাখ‌তে আওয়ামী লীগ নেতাকর্মী‌দের ঐক্যবদ্ধভা‌বে কাজ কর‌তে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের অগ্রগতি বজায় রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হ‌বে।

তি‌নি ব‌লেন, দেশ-‌বি‌দেশি সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদার আসনে বসিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আরও অনেক দিন বাংলাদেশকে, দেশের মানুষকে পথের আলো দেখিয়ে যাবেন, এই হোক আজকের অঙ্গীকার।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লার সভাপ‌তি‌ত্বে সম্মেল‌নে আ‌রও উপ‌স্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, প্রমুখ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড