• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৬ জুলাই ২০১৯, ২২:৫০
ধর্ষণ
ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বপন মিয়া (৩০) নামে এক লম্পট বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে ওই ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর আগে, উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষক স্বপন মিয়া উপজেলার পশ্চিম কালাদী এলাকার হারুন মিয়ার ছেলে। 

ধর্ষিতার বাবা জানান, তার মেয়ে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করে আসছে। চলতি বছরের ১ ফেব্রুয়ারি স্বপন মিয়া তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার কালাদী এলাকায় একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। স্বপন মিয়া ধর্ষণের ঘটনা কাউকে জানালে ওই শিক্ষার্থীকে হত্যা করবে বলে হুমকি প্রদান করেন। 

এ ঘটনায় শুক্রবার (৫ জুলাই) ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক জানায় ওই শিক্ষার্থী অন্তঃসত্ত্বা। পরে অভিযুক্ত ধর্ষক স্বপন মা জরিনা আক্তার ও বাবা হারুন মিয়া কৌশলে ওই শিক্ষার্থীর গর্ভের সন্তান নষ্ট করে ফেলে। এ অবস্থায় ভুক্তভোগী শিক্ষার্থীর অবস্থা অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করান। পরে ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষক স্বপনকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড