• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেলের ধাক্কায় আহত স্কুল শিক্ষকের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ১৭:৩৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল শিক্ষক আশরাফুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরে মোটরসাইকেলের ধাক্কায় আহত স্কুল শিক্ষক আশরাফুল ইসলাম (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (১৫ জুলাই) শ্রীপুরের জৈনাবাজার সংলগ্ন আহমদ ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেলের ধাক্কায় আহত হয়েছিলেন ওই শিক্ষক।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত স্কুল শিক্ষক আশরাফুল ইসলাম শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামের মৃত শামসুদ্দিন মাস্টারের ছেলে। তিনি ধনুয়া উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের সহকারী শিক্ষক ছিলেন।

নিহতের স্বজন সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার পূর্ব মুহূর্তে আশরাফুল ইসলাম বাজার করার জন্য বাড়ি থেকে বের হন। বাজার শেষে বাড়ি ফেরার পথে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক পারাপার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে আশরাফুল ইসলাম মাথায় গুরুতর আঘাত পেয়ে আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৮টায় তিনি মারা যান। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় তার জানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড