• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে নাইজেরিয়ার নাগরিক দুই দিনের রিমান্ডে

  নাটোর প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ১৬:০১
নাইজেরিয়ান নাগরিক
গ্রেফতারকৃত নাইজেরিয়ান নাগরিক জেমস (ছবি- দৈনিক অধিকার)

নাটোরে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার সময় জিম ওরফে জেমস নামে গ্রেফতারকৃত নাইজেরিয়ান নাগরিককে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ এই আবেদন মঞ্জুর করেন।

নাটোর ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক লিটন কুমার সাহা ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শহরের চকরামপুর এলাকা থেকে প্রতারণাকালে গত ৪ জুলাই বৃহস্পতিবার জেমসকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জিম নাইজেরিয়ার বেনিন শহরের ইয়ারীর ছেলে। সে নাটোরের গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের স্কুল শিক্ষক দেলোয়ার জাহানের সঙ্গে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক গড়ে তুলে বিভিন্নভাবে বিদেশে নিয়ে যাওয়া ও ব্যবসার লোভ দেখায়। এভাবে জিম দেলোয়ার জাহানের কাছ থেকে ২ লাখ ৯২ টাকা হাতিয়ে নেয়।

এক পর্যায়ে গতকাল জিম পুনরায় তার কাছে আরও ২ লাখ ৫০ হাজার টাকা দাবি করে। ঘটনাটি দেলোয়ার জাহানের সন্দেহ হলে নাটোরের গোয়েন্দা (ডিবি) পুলিশকে জানান। সকালে শহরের চকরামপুর এলাকায় জিম টাকা নিতে এলে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি ড্রাইভিং লাইসেন্স ও একটি ভিসার কাগজ পাওয়া যায়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড