• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

কুষ্টিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

  কুষ্টিয়া প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ১৪:৪৮
কারাদণ্ড
কারাদণ্ডপ্রাপ্ত আসামি জাফিরুল ( ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় আসামি জাফিরুল (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে ১ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন বিচারক।

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আদালতে আসামির উপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এই রায় দেন। 

অন্য একটি ধারায় একই আসামিকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত আসামি জাফিরুল ইসলাম কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার বলরামপুর গ্রামের মো. মোস্তফার ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ জুলাই সন্ধ্যায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার বলরামপুর গ্রামের ষষ্ঠ শ্রেণির ওই স্কুলছাত্রী বাড়ির পাশে কুমার নদীতে হাঁস আনতে গেলে আসামি জাফিরুল তাকে অপহরণ করে এবং ধর্ষণ করে। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়ের করেন। 

পুলিশ ২০১৭ সালের ১২ ডিসেম্বর আদালতে চার্জশিট জমা দেয়। দীর্ঘ শুনানিতে আদালত আজ এই রায় ঘোষণা করেন। 

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড