• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বানের পানিতে ভাসছে নরসিংদী

  নরসিংদী প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ১৭:৪৯
বন্যা
বন্যার মধ্যেও থেমে নেই জীবিকা নির্বাহ (ছবি : দৈনিক অধিকার)

টানা বৃষ্টিতে নরসিংদী শহরে দেখা দিয়েছে জলাবদ্ধতা। এ কারণে শহরের ভেতরের প্রধান সড়ক গুলোতে যান চলাচলে বিপদের সম্মুখীন হতে হচ্ছে সাধারণ মানুষকে। কর্মব্যস্ত ও স্কুল-কলেজগামী ছাত্র-ছাত্রীদের ভোগান্তি চরমে পৌঁছেছে। বন্যার কারণে অতিরিক্ত ভাড়া দিয়েও গন্তব্যে যেতে ব্যর্থ কর্মজীবীরা। শহর ঘুরে বিভিন্ন এলাকায় এমন চিত্র দেখা গেছে।

রবিবার (১৪ জুলাই) নরসিংদী শহরে দফায় দফায় বৃষ্টি হওয়ায় কোথাও কোথাও কোমর পানি আবার কোথাও তারও ওপরে পানি জমে যায়।

খোঁজ নিয়ে দেখা গেছে, সোমবার (১৫ জুলাই) শহরের বিভিন্ন এলাকায় টানা বৃষ্টি হচ্ছে। এ বৃষ্টিতে ডি সি রোড, দাশপাড়া এলাকা, বীরপুর, উপজেলা রোড, ব্রাহ্মন্দীসহ বিভিন্ন এলাকায় তীব্র জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এসব এলাকায় হাঁটু থেকে কোমর সমান পানি জমে আছে। পানির কারণে ওইসব সড়ক দিয়ে চলাচল করতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে এলাকাবাসীকে।

দাসপাড়া বাসিন্দা মো. আতিকুর রহমান দৈনিক অধিকারকে জানান, গতকাল থেকে শুরু হওয়া টানা বর্ষণে এলাকার প্রধান সড়ক গুলোর পাশাপাশি কারো কারো বাড়িতে জলাবদ্ধতার ফলে ভোগান্তি বহুগুণ বেড়ে গেছে। আজকে সকাল থেকে মুষলধারে বৃষ্টির কারণে চরম ভোগান্তির সম্মুখে পড়তে হচ্ছে এলাকাবাসীকে। তাই এই ভোগান্তি থেকে উত্তরণের জন্য এলাকাবাসী কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড