• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে মিলল তরুণীর ঝুলন্ত লাশ

  চট্টগ্রাম প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ১৬:৪৯
ঝুলন্ত লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে উম্মে হাবিবা (২২) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ জুলাই) দুপুরে চান্দগাঁও এলাকার বি-ব্লকের ৩ নম্বর রোডের অধ্যক্ষ নুরল আলমের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত উম্মে হাবিবা চকরিয়া উপজেলার বদরখালী শহরিয়াপাড়ার আবদুল মান্নানের মেয়ে ও অধ্যক্ষ নুরুল আলমের দূরসম্পর্কের আত্মীয়।

জানা যায়, দুপুরে খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় অধ্যক্ষের বাসার একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উম্মে হাবিবার মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া কক্ষে তার হাতে লেখা একটি সুইসাইড নোটও পাওয়া গেছে। সুইসাইড নোটে উম্মে হাবিবা তার স্বামীর সঙ্গে দ্বন্দ্ব ও পারিবারিক কলহের কথা লিখেছেন বলেও পুলিশ সূত্রে জানা যায়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, সোমবার দুপুরে স্থানীয় অধ্যক্ষ নুরুল আলমের দূরসম্পর্কের আত্মীয় উম্মে হাবিবার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের হাতে লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে। এ সময় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, ময়না তদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড