• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে তরুণীকে অপহরণের পর ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

  সিলেট প্রতিনিধি

১৫ জুলাই ২০১৯, ১৫:৫৩
গ্রেফতার
অভিযুক্ত আলাল হোসেন ( ছবি : দৈনিক অধিকার)

সিলেটের গোলাপগঞ্জে তরুণীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে আলাল হোসেন (২৫) নামের যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৫ জুলাই) ভোরে জৈন্তাপুর উপজেলার চিকনাগুল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলাল হোসেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বাউসি গ্রামের মুছব্বির আলীর ছেলে। পেশায় সে সিএনজি অটোরিকশা চালক।

গত বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় অভিযুক্ত যুবক আলাল হোসেনসহ আরো কয়েকজন যুবক মিলে এক তরুণীকে (২০) অপহরণ করে রাতভর ধর্ষণ করে। পরদিন শুক্রবার (১২জুলাই) রাত ৭টার দিকে এই তরুণীকে কোনাচর বাজারে ফেলে যায় তারা। পরে পরিবারের লোকজন তরুণীকে উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় আলাল হোসেনকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও দুজনকে আসামি করে মামলা দায়ের করেন।

এদিকে এ ঘটনায় মামলা নিতে পুলিশের গড়িমসির অভিযোগ এনে এবং অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে শনিবার (১৩ জুলাই) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এলাকাবাসী এক ঘণ্টা সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখেন। ওই সময় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন এসে এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তপন কুমারকে সাময়িক বরখাস্ত ও অভিযুক্ত যুবককে গ্রেফতারে আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান আলাল হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড