• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ মামলার মূল হোতা গ্রেফতার

  ঝালকাঠি প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ২১:০৮
গ্রেফতার
গ্রেফতার ধর্ষক আলম ওরফে খাট আলম (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাংগর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে আলম ওরফে খাট আলমকে (৪৮) গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ।

রবিবার (১৪ জুলাই) সন্ধ্যায় ঝালকাঠি সদর উপজেলার চর ভাটারাকান্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আলম উপজেলার সাংগর গ্রামের মৃত মোখছেদ আলী হাওলাদারের ছেলে ও তিন সন্তানের জনক।

পুলিশ জানায়, চলতি বছরের ৫ জুন আলমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজাপুর থানায় ধর্ষণের অভিযোগে ভিকটিমের বাব বাদী হয়ে মামলা করেন। মামলায় উল্লেখ করা হয়, গত ২৫ মে শনিবার রাত ৯টার দিকে বাসায় মেহমান আসায় প্রতিবেশী ও জ্ঞাতী চাচা আলমের ঘরে ঘুমাতে যায়। এ সময় আলম ওই মেয়েকে ধর্ষণ করে। এ কথা কারো কাছে না বলার জন্য হুমকি দেওয়া হয়। পরে ভিকটিমের বাবা এ ঘটনা এলাকাবাসীর কাছে জানালে মীমাংসার চেষ্টা করে।

সাংগর ইউপি সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান জানান, মেয়েটির বাবা দিনমজুর হিসেবে ক্ষেতে খামারে কাজ করেন। মা প্রবাসী শ্রমিক হিসেবে কাজ করে। মেয়েটির বাড়িতে মেহমান আসলে মেয়েটি ওই আলমের ঘরে ঘুমাতে যেত। মেয়েটিকে ভয়ভীতি দেখাত, কোথাও মুখ খুলত না। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়।

তিনি আরও বলেন, আমি ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে থানা পুলিশকে জানাতে বলি ও মামলার পরামর্শ দেই। ঘটনাটি অনেক দিন আগের সেহেতু মেয়েটি অন্তঃসত্ত্বা বলেও ধারণা করেন তিনি।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মামুন বলেন, ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার রিপোর্টে বিস্তারিত জানা যাবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড