• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামা শ্বশুর কর্তৃক গৃহবধূ ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

  পাবনা প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ২০:৩৬
আটক
আটক ধর্ষক মামা শ্বশুর সেলিম হোসেন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামে এক গৃহবধূকে জোর করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১৪ জুলাই) দুপুরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষক একই গ্রামের সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলামের ছেলে সেলিম হোসেন (২৭)। সে ওই গৃহবধূর দুঃসম্পর্কের মামা শ্বশুর। অভিযোগের পরেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২ জুলাই) দুপুরে গৃহবধূ বাড়িতে একা থাকার সুযোগে সেলিম বাড়িতে ঢুকে গৃহবধূকে জিজ্ঞাসা করেন, ‘মামী মামা কোথায় গেছেন। গৃহবধূ তার প্রশ্নের জবাবে সরল মনে বলে দেন বাড়িতে কেউ নেই। তখন সে ঘরে প্রবেশ করে গৃহবধূর হাতে পাঁচশ টাকা দিয়ে শারীরিক সম্পর্ক করার জন্য অনুনয় বিনয় করে।’

গৃহবধূ ওই লম্পটের মনোভাব খারাপ দেখে তাকে ঘর থেকে বের হয়ে যেতে বলেন। এ সময় লম্পট তার কথায় ক্ষিপ্ত হয়ে ঘরের দরজা আটকিয়ে গৃহবধূর মুখ চেপে ধরে জোর করে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে লম্পট সেলিম দ্রুত ঘর থেকে পালিয়ে যায়।

বিষয়টি কাউকে কিছু না জানাতে এবং এর ন্যায্য বিচার পাইয়ে দিতে গৃহবধূর পরিবারকে চাপ দেয় ধর্ষকের পরিবার।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, ধর্ষণের একটি অভিযোগ থানায় রেকর্ড করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার (১৫ জুলাই) সকালে পাবনা সদর হাসপাতালে পাঠানো হবে। তবে অভিযোগ পাওয়ার পর বিকালেই অভিযান চালিয়ে অভিযুক্ত সেলিম হোসেনকে আটক করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড