• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন করে প্লাবিত হয়েছে কয়েকটি এলাকা

জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি

  জামালপুর প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ১২:১৮
বন্যা
প্লাবিত এলাকা (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরে যমুনার পানি বাহাদুরাবাদ ঘাট পয়েন্টে বিপদসীমার ৮১ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। রবিবার (১৪ জুলাই) সকালে যমুনার পানি ৪৪ সেন্টিমিটার বেড়ে ৮১ সেন্টিমিটার গিয়ে দাঁড়ায়।

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা ভারী বর্ষণে জামালপুরে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। জেলার চারটি উপজেলায় নতুন করে অনেক এলাকা প্লাবিত হয়েছে।

যমুনার পানি বিপদসীমা অতিক্রম করায় দেওয়ানগঞ্জ, ইসলামপুর, মেলান্দহ বকসিগঞ্জ, উপজেলার চুকাইবাড়ী, চিকাজানি চিনাডুলি, গুঠাইল, নোয়ারপাড়া, সাপদরি, কুলিয়া, মাহামুদপুর, ঘোষেরপাড়া, নাংলা, ঝাউগড়া, বগারচর, সাধুপাড়া, মেরুরচর, নিলক্ষিয়া, নিন্মাঞ্চল প্লাবিত হয়েছে নষ্ট হয়েছে বিস্তীর্ণ ফসলের মাঠ।

আর পানি বাড়ার সাথে সাথে বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে, নতুন করে ভাঙনের কবলে পড়েছে দেওয়ানগঞ্জ উপজেলার বড়খাল, খোলাবাড়ী গ্রাম। জামালপুরে বন্যা কবলিত এলাকায় পানিবন্দি হয়ে পড়েছে প্রায় বিশ হাজার মানুষ।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড