• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকটক করতে গিয়ে নিখোঁজ

  সিলেট প্রতিনিধি

১৩ জুলাই ২০১৯, ১৬:৫৭
আবদুস সামাদ
নিখোঁজ কিশোর আবদুস সামাদ

টিকটক ভিডিও বানাতে বাজি ধরে নদীতে ঝাঁপ দিয়েছিল দুই কিশোর। এদের মধ্যে একজন তীরে ফিরলেও নিখোঁজ রয়েছে অপরজন।

শুক্রবার (১২ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক সংলগ্ন তেমুখি এলাকায় সুরমা নদীতে শাহজালাল ৩ নম্বর সেতু থেকে ঝাঁপ দেয় দুই কিশোর। নিখোঁজ কিশোরের নাম আবদুস সামাদ।

জানা যায়, নিখোঁজ সামাদ নগরের বাগবাড়িতে পরিবারের সঙ্গে থাকত। তীরে ফেরা মিলনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তাদের ভিডিও ধারণ করছিল আরেক কিশোর অভি। এরা প্রত্যেকেই দশম শ্রেণির ছাত্র।

অভি ও মিলন জানায়, তারা তিনজন বাগবাড়ি জামে মসজিদে আসরের নামাজ পড়ে সেতু থেকে স্লো মোশনে নদীতে পড়ার ভিডিও ধারণের জন্য বাজি ধরেন। দুই বন্ধু অভির কাছে মুঠোফোন রেখে নদীতে ঝাঁপ দেয়। পরে মিলন সাঁতার কেটে তীরে আসলেও তলিয়ে যায় সামাদ।

প্রত্যক্ষদর্শী ফারুক মিয়া বলেন, তিন কিশোরের মধ্যে দুজনকে নদীতে ঝাঁপ দিতে দেখেছি। একজন মোবাইলে ভিডিও করছিল। তারা নদীতে ঝাঁপ দেওয়ার সঙ্গে সঙ্গে আমরা কয়েকজন চিৎকার দিই। একজন তীরে ফিরলেও অন্যজন তলিয়ে যায়। তীরে ফিরে আসা কিশোরকে জড়িয়ে কাঁদতে থাকে ভিডিও ধারণ করা কিশোর। পরে দুজনই দ্রুত সটকে পড়ে।

প্রথমে স্থানীয়রা নিখোঁজ কিশোরের সন্ধান চালান। পরে তারা বিষয়টি জালালাবাদ থানাকে জানান।

সিলেট মহানগর গণমাধ্যম শাখার পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা বলেন, নিখোঁজ কিশোর সামাদকে উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড