• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মসজিদের ভেতরেই সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

  কক্সবাজার প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১৭:৩০
ধর্ষণের চেষ্টা
(ছবি : প্রতীকী)

কক্সবাজারের উখিয়া উপজেলায় স্কুল থেকে ফেরার পথে ঝাড়ু দেওয়ার বাহানায় মসজিদের ভেতরে নিয়ে ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে মুয়াজ্জিন হাফেজ নূরুল আমিনের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের ডেইলপাড়া মসজিদে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নূরুল আমিন রাজাপালং ইউনিয়নের পূর্ব ডিকুলিয়া এলাকার ছব্বির আহমদের ছেলে।

ভুক্তভোগী শিশুটির পরিবারের দাবি, ডেইলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে দ্বিতীয় শ্রেণির ওই স্কুলছাত্রীকে পার্শ্ববর্তী ডেইলপাড়া মসজিদে ঝাড়ু দেওয়ার কথা বলে ডেকে নিয়ে মুয়াজ্জিন নূরুল আমিন ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি কান্নাকাটি করতে করতে বাড়িতে ফিরে গিয়ে তার মাকে পুরো ঘটনা খুলে বলে। এ ঘটনা স্থানীয়দের মধ্যে জানাজানি হলে ওই মুয়াজ্জিন স্থানীয় মেম্বারের মাধ্যমে বিষয়টি সমঝোতার চেষ্টা করে। এ সময় ওই স্কুলছাত্রীর মা বলেন, আমাদের আপত্তি থাকার ফলে এ বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হয়নি।

রাজাপালং ইউপি মেম্বার আবদুর রহীম জানান, এ ঘটনায় স্থানীয়ভাবে মীমাংসার জন্য বলা হলে আমি নাকচ করে দিয়েছি। অভিযুক্ত মুয়াজ্জিন হাফেজ নূরুল আমিনের উপযুক্ত আইনি বিচারের ক্ষেত্রে ওই শিশুর পরিবারকে স্থানীয়ভাবে সকল প্রকার সহযোগিতা দেওয়া হবে বলেও জানান ওই ইউপি মেম্বার।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ওই শিশুকে মসজিদে নিয়ে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। এ ঘটনায় অভিযুক্ত হাফেজ নূরুল আমিনকে আসামি করে একই ইউনিয়নের ডেইলপাড়া এলাকার ভুক্তভোগী ওই শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনায় মুয়াজ্জিন হাফেজ নূরুল আমিনকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড