• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাণীনগরে স্কুলছাত্রী ধর্ষণ, ১৮ দিনেও গ্রেফতার হয়নি আসামি

  নওগাঁ প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ১২:৪০
ধর্ষণ
অভিযুক্ত মোহন আলী ( ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর রাণীনগরে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ঘটনায় মামলার ১৮দিন অতিবাহিত হলেও এখনো ধরা-ছোঁয়ার বাইরে প্রধান আসামি মোহন আলী। মামলা হওয়ার পর আসামিদের বাঁচানোর জন্য দেন-দরবার চলছে বলে অভিযোগ উঠেছে।

মামলা ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার মিরাট ইউনিয়নের হরিশপুর গ্রামের অটোভ্যান চালক আজিজার রহমানের কলেজ পড়ুয়া ছেলে মোহন আলী (২৩) পাশের একটি গ্রামের সপ্তম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে মোহন আলী গত ৭জুন সুকৌশলে প্রেমিকাকে বাড়ি থেকে বের করে আনে। এ সময় বিভিন্ন জায়গায় মেয়েটিকে ধর্ষণ করে। পরে বিয়ে না করে দুদিন পর প্রেমিকাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়।

ঘটনা জানাজনি হলে এলাকার কতিপয় গ্রাম্য মোড়লরা ঘোলা পানিতে মাছ শিকার করতে তৎপর হয়ে ওঠেন এবং সময় অতিবাহিত করার সুকৌশল হিসেবে দেন-দরবার চালিয়ে যেতে থাকেন। উপায় না পেয়ে ধর্ষিতার মা রানীনগর থানায় অভিযুক্ত মোহনসহ আরো পাঁচ-ছয় জনকে আসামি করে গত ২৪ জুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৬।

ধর্ষিতার বড় ভাই মিঠু বলেন, মামলা করে প্রায় ১৮দিন পার হচ্ছে। আসামিরা পলাতক থাকার কারণে পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি। আমরা চাই আসামিদের দ্রুত আটক করে কঠিন শাস্তির আওতায় আনা হোক।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরির্দশক মোস্তাফিজুর রহমান বলেন, মূল আসামি মোহনসহ সবাই পলাতক। তাদের বাড়িতে বর্তমানে তালা ঝুলছে। তবে সবাইকে গ্রেফতারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড