• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

রাজশাহী পর্যটন মোটেল ভেঙে নির্মাণ হবে পাঁচ তারকা হোটেল

  রাজশাহী প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ০৭:৫১
মোটেল
রাজশাহীর মোটেল (ছবি : সংগৃহীত)

রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ ও হযরত শাহ মখদুম বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করার লক্ষ্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিব মহিবুল হকের সঙ্গে বৈঠক করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। 

বৃহস্পতিবার (১১ জুলাই) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের দপ্তরে বৈঠককালে পাঁচ তারকা হোটেল নির্মাণ ও বিমানবন্দরে নতুন দ্বিতল টার্মিনাল নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বৈঠক শেষে মেয়র খায়রুজ্জামান লিটন দৈনিক অধিকারকে জানান, রাজশাহী পর্যটন মোটেলের ভবন ভেঙে সেখানে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ করা হবে। ইতোমধ্যে ডিজাইন প্রণয়ন করা হয়েছে। যা আইপিসি এবং একনেকের অনুমোদন নিয়ে দ্রুতই কাজ আরম্ভ হবে। আলাপকালে তিনি জানিয়েছেন, রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ অত্যন্ত জরুরি। এ ব্যাপারে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের সাথে আলাপ হয়েছে। 

এছাড়া বৈঠকে অদূর ভবিষ্যতে হযরত শাহ মখদুম বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণের লক্ষ্যে দ্রুতই নতুন একটি দ্বিতল টার্মিনাল ভবন নির্মাণ এবং রানওয়ে সম্প্রসারণেরও সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ এবং বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের নির্বাচনি প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম প্রতিশ্রুতি। সেই প্রতিশ্রুতিগুলো বাস্তবায়নে মেয়র বিভিন্ন মহলের সাথে আলোচনা ও কাজ করে যাচ্ছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"রাজশাহী".*')) AND id<>74558 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড