• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখাউড়ায় অপহরণকারী সন্দেহে শিশুসহ যুবক আটক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ১৫:১৬
অপহৃত শিশু জান্নাত
অপহৃত শিশু জান্নাত আক্তার ও সন্দেহভাজন অপহরণকারী জামাল হোসেন ( ছবি : দৈনিক অধিকার )

ঢাকার আজিমপুর থেকে অপহৃত হওয়া ১১ বছরের শিশু জান্নাত আক্তারকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে উদ্ধার করেছে এলাকাবাসী। এ সময় অপহরণকারী সন্দেহে জামাল হোসেন (২০) নামে একজনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দেবগ্রাম এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

জান্নাত আক্তার জেলার কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের মো. টিটু মিয়ার মেয়ে। সে ঢাকার নোয়াব হাবিবুল্লা স্কুল অ্যান্ড কলেজের ৫ম শ্রেণির ছাত্রী। অন্যদিকে আটককৃত জামাল হোসেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পশ্চিম কাজীপাড়া গ্রামের মৃত জালাল মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে ঢাকা থেকে জান্নাত আক্তার তার নানা বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুরে যাওয়ার জন্য একাই ট্রেনে ওঠে। বৃহস্পতিবার ভোররাতে সে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে পৌঁছায়। পরে জান্নাতকে স্টেশনে একা ঘোরাফেরা করতে দেখে জামাল তাকে নানার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে। পথে আখাউড়ার দেবগ্রাম এলাকায় পৌঁছালে স্থানীয়রা সন্দেহ করে জামালকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী দৈনিক অধিকারকে জানান, গুজবের কারণে জামাল এলাকাবাসীর হামলার শিকার হয়েছে। মেয়েটি জানিয়েছে সে নিজের ইচ্ছাতেই জামালের সঙ্গে এসেছে। তবে জান্নাতকে অপহরণ করা হয়েছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড