• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সাদপন্থিদের ইজতেমা আমরা বন্ধ করে দিব’

  সিরাজদিখান প্রতিনিধি, মুন্সীগঞ্জ

১১ জুলাই ২০১৯, ০৯:০৪
মানববন্ধন ও স্মারকলিপি
সিরাজদিখানে সাদপন্থিদের ইজতেমা বন্ধের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাদপন্থিদের ইজতেমা বন্ধের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছেন উপজেলার ওলামা কেরাম ও সর্বস্তরের তৌহিদী জনতা। বুধবার (১০ জুলাই) সকালে ঘণ্টাব্যাপী নিমতলা-তালতলা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রায় তিন হাজারেরও অধিক মানুষ অংশগ্রহণ করেন।

খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমীর ও মধুপুরের পীর, মাওলানা আব্দুল হামিদের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- সৈয়দপুর মাদ্রাসার মুহতামীম মাওলানা বশীর আহমদ, মোস্তফাগঞ্জ মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুল গাফ্ফার, মধুপুর মাদ্রাসার নায়েবে মুহতামীম মাওলানা ওবায়দুল্লাহ কাসেমী, মধুপুর মাদ্রাসার শাইখুল হাদিস মাওলানা মুফতি কামরুজ্জামান, পাথরঘাটা মাদ্রাসার মহতামীম মুফতি আবুল হাছান, সৈয়দপুর মাদ্রাসার নায়েবে মহতামীম মাওলানা মাহবুবুর রহমান, রাজদিয়া মাদ্রাসার মহতামীম মাওলানা আব্দুল কাদের, উপজেলা মার্কাজ মসজিদের সভাপতি শাহ আলী, মাওলানা জিয়াউল হক কাসেমী, মুহাম্মদ আজহার, মুহাম্মদ শামিম, শেখ মো. মনিরুল ইসলাম মিলন প্রমুখ।

পীর সাহেব মধুপুর আব্দুল হামিদ তার বক্তব্যে বলেন, মুসলমানদের ঈমান-আকিদা হেফাজতের জন্য ভ্রান্ত সাদপন্থিদের আগামী ২২, ২৩, ২৪ আগস্ট জেলার টংগীবাড়িতে ইজতেমা বন্ধের জন্য এই মানববন্ধন।

তিনি হুঁশিয়ারি ‍দিয়ে ‍বলেন, ডিসি, এসপি সাহেবদের নিকট আমরা যাব। যাতে তাদের অনুমতি না দেন। যদি দেন তাহলেও আমরা বন্ধ করে দিব। তাতে যদি কোনো ঘটনা ঘটে সেটার দায় আমরা নিব না। তাই সরকারকে জানাতে ১০ সদস্যের একটি দল উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি দেন।

ওডি/ আরএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড