• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাঁকা ঘরে কিশোরীকে ধর্ষণ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ১০:২২
ধর্ষণ
ছবি : প্রতীকী

চুয়াডাঙ্গায় সদর উপজেলায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৯ জুলাই) বিকালে আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত বাপ্পীর নামে থানায় মামলা করেছেন। রাতে ধর্ষণের শিকার কিশোরীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১০ জুলাই) কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হবে। অভিযুক্ত বাপ্পী হাতিকাটা খেয়াঘাট পাড়ার মৃত ছাদেক শেখের ছেলে।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, হাতিকাটা খেয়াঘাট পাড়ার আবাসন প্রকল্পের বাড়িতে বসবাস করে আসছিল অভিযুক্ত বাপ্পী ও নির্যাতিত ওই কিশোরীর পরিবার। মঙ্গলবার বিকালে বাড়িতে কেউ না থাকায় বাপ্পী জোরপূর্বক ওই কিশোরীকে ঘরের ভিতরে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় অভিযুক্ত ধর্ষক বাপ্পী। মঙ্গলবার রাতেই চুয়াডাঙ্গা সদর থানায় এসে বাপ্পীর নামে মামলা করে নির্যাতিত ওই কিশোরীর বাবা। এ ঘটনায় বাপ্পীর স্ত্রীকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড