• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তি পেয়েই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন এমপি রানা

  টাঙ্গাইল প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ০৭:১৩
সংসদ সদস্য আমানুর রহমান খান রানা
ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পণ করেন সংসদ সদস্য আমানুর রহমান খান রানা (ছবি : দৈনিক অধিকার)

প্রায় তিন বছর কারাভোগ শেষে জামিনে মুক্ত হয়েছেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে দুই দফায় নির্বাচিত সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে টাঙ্গাইল কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে আমানুর রহমান খান রানা ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়ার জন্য সরাসরি ঢাকার উদ্দেশে রওনা হন। দুপুর ১২টায় তিনি ধানমন্ডিতে পৌঁছান। দুপুর ১২টা ৩০ মিনিটে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পণ করেন। এ সময় তার সঙ্গে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জানা যায়, ধানমন্ডি থেকে সাবেক সাংসদ রানা তার বাবা ঘাটাইলের বর্তমান সংসদ সদস্য আতোয়ার রহমানের ন্যাম ভবনস্থ ফ্ল্যাটে অবস্থান করবেন। শারীরিক অসুস্থতার কারণে তিনি বেশ কিছু দিন ঢাকায় অবস্থান করবেন বলে জানা গেছে।

এর আগে তার মুক্তির সময় টাঙ্গাইল কারাগার গেটে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। পুলিশ ও কারারক্ষীরা কারাগারের আশপাশে কাউকে ভিড় করতে দেয়নি। তবে সকাল থেকেই রানার কর্মী ও সমর্থকরা কারাগার গেটে ভিড় জমায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড