• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই ভাতিজার হাতে প্রাণ গেল চাচার

  ভৈরব প্রতিনিধি

০৯ জুলাই ২০১৯, ১১:৩৩
হত্যা
ছবি : প্রতীকী

কিশোরগঞ্জের ভৈরবে গাছ কাটাকে কেন্দ্র করে দুই ভাতিজা মিলে এলোপাতাড়ি কুপিয়ে চাচা দুলাল মিয়াকে হত্যা করেছে। সোমবার (৮ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের পানাউল্লাহর চরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ নিহত দুলাল মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, গাছ কাটাকে কেন্দ্র করে বিকালে চাচা দুলাল মিয়ার সঙ্গে ভাতিজা বাছির মিয়া ও আক্তার মিয়ার কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সোমবার রাতে বসত ঘরের পেছনে দুলাল মিয়াকে একা পেয়ে হামলা চালায় দুই ভাতিজা। এ সময় তারা দেশীয় অস্ত্র দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দুলাল মিয়াকে গুরুতর আহত করে। ঠেকাতে গেলে দুলাল মিয়ার বড় ছেলেও আহত হয়। পরে স্থানীয়রা দুলাল মিয়াকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ভৈরব থানার এস আই জাহাঙ্গীর আলম দৈনিক অধিকারকে জানান, পারিবারিক কলহের জেরে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ায় উত্তেজিত হয়ে ভাতিজা বাদশা ও বাছির ধারালো অস্ত্র দিয়ে তার চাচা দুলাল মিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে তাকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ আরও জানান, ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে দুই ভাতিজা বাছির মিয়া ও আক্তার মিয়া।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড