• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় প্রতিবেশীকে কুপিয়ে হত্যা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০৮ জুলাই ২০১৯, ২১:৫১
হত্যাকাণ্ড
ঘাতক মো. মহসিন ইনসেটে নিহত আনিসুর রহমান আজাদ (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরের রামগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আনিসুর রহমান আজাদ (৪০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছেন ঘাতক মো. মহসিন (২৬)। এ সময় ইব্রাহিম নামে স্থানীয় এক কনট্রাক্টরকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়।

সোমবার (৮ জুলাই) বিকালে উপজেলার উত্তর ভাটরা নান্দিয়াআড়া গ্রামের তপোদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আনিসুর রহমান আজাদকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর আহত ইব্রাহিমকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেলে পাঠানো হয়েছে।

ঘটনার পর ঘাতক মো. মহসিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। রামগঞ্জ থানার উপ পরিদর্শক মোহাম্মদ কাউসার দৈনিক অধিকারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিহত আনিসুর রহমান আজাদ রামগঞ্জ উপজেলার উত্তর ভাটরা নান্দিয়াআড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি ভাটরা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী। অন্যদিকে ঘাতক মো. মহসিন একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন বিকালে আনিসুর রহমান আজাদের ভাগ্নের সঙ্গে ঘাতক মহসিনের বাকবিতণ্ডা চলছিল। এ ঘটনা দেখে সমাধানের লক্ষ্যে দুইজনকে দুইদিকে সরিয়ে দেন আনিসুর রহমান আজাদ। এতে ক্ষিপ্ত হয়ে মহসিন তার হাতে থাকা ধারালো বটি দিয়ে আজাদকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এরপর স্থানীয়দের ছুটে আসতে দেখে মোটরসাইকেল আরোহী ইব্রাহিম নামে এক কনট্রাক্টরকে জিম্মি করে পালানোর চেষ্টা করে ঘাতক মহসিন। কিন্তু পালাতে না পেরে ওই কনট্রাক্টরকেও কুপিয়ে গুরুতর জখম করে সে। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মহসিন পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড