• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় পৃথক মামলায় গ্রেফতার ৭

  কলারোয়া প্রতিনিধি, সাতক্ষীরা

০৮ জুলাই ২০১৯, ১৯:২২
গ্রেফতার
ছবি : ফাইল ফটো

সাতক্ষীরা কলারোয়া থানায় অভিযান চালিয়ে চেক জালিয়াতি মামলাসহ ওয়ারেন্টভুক্ত সাত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ জুলাই) অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

চেক জালিয়াতি মামলায় ওয়ারেন্টভুক্ত তিন আসামি হলেন- উপজেলার সাতপোতা গ্রামের শহিদুল্লাহর স্ত্রী খাদেজা খাতুন (৩৪), কাউরিয়া গ্রামের আব্দুল খালেক মল্লিকের ছেলে আবু সাঈদ মল্লিক (৪২) ও মনিরুজ্জামান মল্লিকের স্ত্রী নার্গিস খাতুনকে (৩২) নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

একই দিনে কলারোয়া থানার এসআই আছাবুর রহমানের নেতৃত্বে এএসআই জসিম উদ্দিন, তরুন অধিকারীর সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক অভিযানে সিআর (কোর্ট) মামলার চার ওয়ারেন্টভুক্ত আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার পাঁচপোতা গ্রামের মৃত ইসফাতুল্লাহ মুন্সীর ছেলে সলেমান মুন্সী (৪০), চন্দনপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুস সালাম (৩৭), দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের ওজিয়ার রহমানের ছেলে মোশাররফ হোসেন (৫০) ও তার ছেলে আলমগীর হোসেন (৩২)।

থানা অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস বলেন, আটককৃতদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় তাদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড