• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে ধর্ষণ মামলায় ২ যুবকের যাবজ্জীবন

  বাগেরহাট প্রতিনিধি

০৭ জুলাই ২০১৯, ১৯:১৬
বাগেরহাট
দণ্ডপ্রাপ্তরা (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের মোল্লাহাটে কিশোরীকে গণধর্ষণ ও ছবি ধারণ করে প্রচার মামলায় দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রবিবার (৭ জুলাই) বিকালে বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক এসএম সাইফুল ইসলাম আসামিদের উপস্থিতে এ দণ্ড দেন।

একই সাথে দুই আসামিকে এক লাখ টাকা জরিমানা ও অনাদায়ে এক বছরের কারাদণ্ডের নির্দেশ দেন। এছাড়া পর্ণগ্রাফি আইনে আসামিদের সাত বছরের কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামের মোহসীন মোল্লার ছেলে আব্দুর রহীম মোল্লা (২৩) এবং একই গ্রামের প্রয়াত আবুবক্কর শিকদারের ছেলে জাহিদুল শিকদার (২২)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৩ জুন বিকালে আসামিরা মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামের এক কিশোরীকে (১৫) ঘরে ঢুকে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও ধারণ করে। তিন মাস পরে ৬ সেপ্টেম্বর নির্যাতিত কিশোরী বাদী হয়ে মোল্লাহাট থানায় আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেন। এ ঘটনায় পুলিশ আসামিদের আটক করে জেল হাজতে পাঠায়। তদন্ত শেষে একই বছরের ২৭ নভেম্বর তৎকালীন মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মো. খায়রুল আনাম দুই আসামিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। পরে মামলার ৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় দেন।

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন সরকারী কৌঁসুলী মো. ছিদ্দিকুর রহমান এবং আসামি পক্ষে শহিদুল ইসলাম বিপ্লব মামলা পরিচালনা করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড