• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে বিচারকের বাসায় চুরি

  চাঁদপুর প্রতিনিধি

০৭ জুলাই ২০১৯, ১৮:৫৮
বিচারকের বাসভবন
বিচারকের বাসভবনের জানালার কাচ ভেঙে চুরি হয় ( ছবি : দৈনিক অধিকার )

চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. জুলফিকার আলী খানের বাসভবনে চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৭ জুলাই) ভোর রাতে শহরের আব্দুল করিম পাটওয়ারী সড়কে জেলা জজের বাসভবনে এই ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও মডেল থানা পুলিশ।

জানা যায়, চোর চক্র জজের বেড রুমের জানালা দিয়ে মশারি কেটে তার স্ত্রীর মোবাইল ফোন নিয়ে যায়। একই সময় পাশের বাসা থেকে চুরি হয় একটি মোবাইল ও ল্যাপটপ।

জেলা জজ আদালতের কর্মচারীরা জানান, জেলা জজের বাসায় দায়িত্ব পালন করেন ৪ জন পুলিশ সদস্য। দায়িত্বরত পুলিশ সদস্যরা বাসভবনের একই স্থানে দাঁড়িয়ে দায়িত্ব পালন করায় ভবনের অন্য পাশ দিয়ে চুরির ঘটনা ঘটে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, ধারণা করা হচ্ছে কোনো মাদকাসক্ত চোর কিংবা পেশাগত মোবাইল চোর এই ধরনের ঘটনা ঘটিয়েছে। এই বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন জানান, চোর চক্র যে ঘটনা ঘটিয়েছে। তার চাইতে বড় ধরনের দুর্ঘটনাও ঘটতে পারত। কারণ জানালার ফাঁকে অস্ত্র দিয়ে হত্যার ঘটনাও ঘটানো সম্ভব ছিল।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড