• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের টানে কিশোরগঞ্জে ফিলিপিনো তরুণী

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৭ জুলাই ২০১৯, ১০:৪৮
ফিরিপিনো তরুণী
ফিলিপিনো তরুণী রোজালেস ফ্লোরেন্স ও বাংলাদেশি যুবক জাকির হোসেন ( ছবি : দৈনিক অধিকার)

কথায় বলে, প্রেম মানে না কোনো জাত-পাত, ধর্ম-বর্ণ। তারই উজ্জ্বল দৃষ্টান্ত সৃষ্টি করলেন এনালিনি রোজালেস ফ্লোরেন্স নামে এক ফিলিপিনো তরুণী। ফ্লোরেন্স সুদূর ফিলিপাইন থেকে বাংলাদেশের কিশোরগঞ্জে ছুটে এসেছেন শুধু প্রেমের টানে!

রোজালেস ফ্লোরেন্সের বাড়ি ফিলিপাইনের ভিনগেট প্রদেশের ভাগিউ সিটির সেন্ট্রাল ফেয়ারভিউ ভিলেজে। তার বাবার নাম পাপিনিয়ামো সাভান্ডাল ফ্লোরেস এবং মায়ের নাম ক্রিসটিটা রোজালেস ফ্লোরেস। অন্যদিকে তার প্রেমিকের নাম মো. জহিরুল ইসলাম রাজন। রাজন কিশোরগঞ্জ শহরের পুরাতন কোর্ট রোডের আব্দুর রশিদের ছেলে।

এনালিনি রোজালেস ফ্লোরেসের সঙ্গে রাজনের পরিচয় হয় ফেসবুকে। ফেসবুক, স্কাইপ, ইমোর সৌজন্যে দীর্ঘদিন চলে তাদের প্রেমালাপ। কিন্তু ছবি কি আর মেটাতে পারে হৃদয়ের আকুলতা! তাই ফ্লোরেস সকল বাধা ডিঙিয়ে ফিলিপাইনের ভিনগেট প্রদেশের ভাগিউ সিটির সেন্ট্রাল ফেয়ারভিউ ভিলেজ থেকে গত ২৭ জুন প্রেমিক বাংলাদেশের কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন কোর্ট রোডের রাজনের সঙ্গে দেখা করার জন্য রাজনের বাসায় চলে আসেন।

এরপর প্রেমিক মো. জহিরুল ইসলাম রাজনের পরিবারের সম্মতিতে শুক্রবার (৫ জুলাই) তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। শুক্রবার দুপুরে শহরের অতিথি কমিউনিটি সেন্টারে রাজন-ফ্লোরেসের বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়ের আগে ফ্লোরেন্স ইসলাম ধর্ম গ্রহণ করেন৷ তার নাম পরিবর্তন করে রাখা হয় জান্নাতুল ফেরদৌস জান্নাত।

কিশোরগঞ্জের ছেলের সঙ্গে ফিলিপিনো মেয়ের বিয়ের ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। দূর-দূরান্ত থেকে কৌতূহলী মানুষ ছুটে আসছেন তাদের এক নজর দেখার জন্য।

শহরের ষাটোর্ধ্ব আব্দুল জলিল বলেন, আগে খবরের কাগজে দেখতাম বিদেশি মেয়েরা বাঙালি ছেলের প্রেমের টানে চলে আসে৷ আজ তা নিজের চোখে দেখলাম।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড