• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুমায় নিখোঁজ ২ পর্যটকের লাশ মিলল পাইন্দু খালে

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

০২ জুলাই ২০১৯, ০৮:২৮
তিনাপ সাইতার ঝর্ণা
বান্দরবানের রুমা উপজেলার পর্যটন কেন্দ্র তিনাপ সাইতার ঝর্ণা (ফাইল ছবি)

বান্দরবানের রুমা উপজেলার পর্যটন তিনাপ সাইতার ঝর্ণা দেখতে গিয়ে পাইন্দু খালে পানির স্রোতে ভেসে নিখোঁজ নৌবাহিনীর কর্মকর্তা সাব লেফটেন্যান্ট মো. সাইফুল্লাহর (২৩) ও ঢাকা আর্ট ক‌লে‌জের ছাত্রী জান্নাত আরার লাশ অব‌শে‌ষে উদ্ধার করা হ‌য়ে‌ছে।

সোমবার (১ জুলাই) বেলা ১২ ও বি‌কে‌ল সা‌ড়ে চারটার দিকে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নিয়াক্ষ্যং পাড়ার এলাকার কাছাকা‌ছি স্থান থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, সোমবার ১২টার দি‌কে পাইন্দু খালে লাশ দেখতে পেয়ে স্থা‌নীয়রা উদ্ধারকারী দলকে খবর দিলে সেখান থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাইফুল্লাহর লাশ উদ্ধার করা হয়। প‌রে বিকেল সাড়ে চারটার দিকে জান্নাতের লাশ উদ্ধার করা হয়।

রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে বলেন, পাইন্দু খাল থেকে সাইফুল্লাহর লাশ উদ্ধারের পরে জান্নাতের লাশটিও ওই এলাকার কাছাকাছি স্থান থেকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরদেহগুলো বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, শনিবার রুমা উপজেলার দুর্গম তিনাপ সাইতার ঝর্ণা দেখে ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় স্রোতে নৌবাহিনীর কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ ও তার বান্ধবী জান্নাত আরা ভেসে যায়। তারা ছয় বন্ধু মিলে ওই এলাকায় ঝর্ণাটি দেখতে গিয়েছিল। ঘটনার পর চট্টগ্রাম থেকে নৌবাহিনীর ১০ জন ডুবুরি এনে উদ্ধার অভিযান শুরু করেন নিরাপত্তা বাহিনী। তারা নিখোঁজ হওয়ার তিন দিনের মাথায় এই দুই পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড